বরগুনায় করোনা পরীক্ষার একদিন আগেই করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু Latest Update News of Bangladesh

রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
ঘূর্ণিঝড় ‘রেমাল’ আঘাত হানতে পারে যেদিন কলাপাড়ায় সহকারী প্রধান শিক্ষককে ব্যতিক্রমী বিদায়ী সংবর্ধনা মহিপুর থানা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় উদ্বোধন শেবাচিমের সংকট কাটিয়ে উঠতে কাজ করেছে স্বাস্থ্য বিভাগ: সচিব বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম উদ্বোধন অচিরেই বরিশালে বসবে আন্তর্জাতিক ক্রিকেট আসর: পানিসম্পদ প্রতিমন্ত্রী সাংবাদিক জীবন কৃষ্ণ মন্ডল’র পরিবারের পাশে দাঁড়ালেন প্রতিমন্ত্রী আমার সব শক্তি-সাহস মা-বাবার কাছ থেকে পেয়েছি: প্রধানমন্ত্রী মাছ শিকার করতে গিয়ে শিক্ষার্থীর শ্বাসনালীতে ঢুকে পড়ল ৬ ইঞ্চির বাইন কলাপাড়ায় অর্ধশতাধিক অসহায় মানুষ পেল প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা




বরগুনায় করোনা পরীক্ষার একদিন আগেই করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

বরগুনায় করোনা পরীক্ষার একদিন আগেই করোনা উপসর্গ নিয়ে এক জনের মৃত্যু

ছবি: সংগৃহীত




বরগুনা প্রতিনিধি॥ করোনা পরীক্ষার একদিন আগেই করোনা উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মঙ্গলবার দুপুরে মারা গেলেন স্থানীয় লোক সংগীত শিল্পী দেলোয়ার হোসেন পান্না। তার বাড়ি বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নে কামড়াবাদ গ্রামে।

পান্নার এক স্বজন আইনজীবী তানজিবুল ইসলাম সুজন বলেন, সোমবার থেকে হঠাৎ জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বরগুনা হাসপাতালে চিকিৎসক আব্দুস সালামের কাছে যান পান্না। তিনি প্রাথমিক চিকিৎসা দিয়ে করোনা পরীক্ষা করাতে বলেন। মঙ্গলবার পান্নার করোনার নমুনা নেয়ার কথা ছিল।

তবে তার আগেই তিনি শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়িতে মারা যান। মৃত্যুর পরে পান্নার করোনা নমুনা সংগ্রহ করে বরগুনা স্বাস্থ্য বিভাগ। পান্নার একটি মাত্র ছেলে। এ মাসের ২২ তারিখ তার স্ত্রী তানিয়ার আর একটি সন্তান হওয়ার সম্ভাবনা রয়েছে। পান্না প্রাণ ফুডের আমতলী উপজেলার পরিবেশক ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD